নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগের দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, ফাঁকা গুলি বর্ষন ও বাড়ী ভাংচুরের ঘটনায় মামলা দায়ের ॥ তিনজন গ্রেফতার

নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগের দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, ফাঁকা গুলি বর্ষন বাড়ী ভাংচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতরাতে ক্ষতিগ্রস্থ বজলুর সরদারের বাবা ইসমাইল হোসেন সরদার বাদী হয়ে ২৫ জনের নাম সহ অজ্ঞাত ৮০জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করে। মামলা দায়েরর পর তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতরাতে ঘটনাস্থলের এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা মোতিন ওরফে কালো মতিন,সঞ্জয় কুমার অসিত কুমার।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম, ত্রান বিতরণ এলাকায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন স্থানীয় আওয়ামীলীগ কর্মি বজলুর সরদারের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে চেয়ারম্যান মতিন গ্রুপ বজলুর সরদারের গ্রুপের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান গ্রুপের সমর্থকরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে। সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে মতিন গ্রুপের সমর্থকরা বজলুর বাড়ীতে হামলা করে ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। ঘটনায় বজলুর সরদারের বাবা ইসমাইল হোসেন সরদার বাদী হয়ে ২৫ জনের নাম সহ অজ্ঞাত ৮০জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করে। মামলা দায়েরর পর ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ