রাতের আঁধারে অসহায় মানুষের পাশে হারবাং পুলিশ ফাঁড়ির আইসি আমিনুল ইসলাম (ভিডিও)

নাছির উদ্দীনঃ
কক্সবাজার জেলার চকরিয়ার হারবাং পুলিশ ফাঁড়ির আইসি আমিনুল ইসলাম ব্যাক্তিগত তহবিল থেকে হারবাং ও বরইতলী ইউনিয়ন এর অসহায় ও হত দরিদ্র মানুষের খোঁজ নিয়ে রাতের অন্ধকারে খাবার পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। 

জানা যায় হারবাং এর এক অসহায় মহিলার লকডাউন এর চরম পরিস্থিতিতে খাদ্য অভাবের খবর পেয়ে রাতের আঁধারে উনার বাড়িতে খাবার পৌছে দিচ্ছে।

পার্শ্ববর্তী এক ছোট ভাই আসামি ধরতে গেছে মনে করে গোপনে খাদ্য বিতরণ এর এই ভিডিও ধারণ করে। 


ভিডিওতে মহিলার অশ্রুভেজা কন্ঠে উনার অভাবের কথা শুনে আবেগআপ্লুত হয়ে হারবাং পুলিশ ফাঁড়ির এক কনস্টেবল কে ফোন করি, তিনি বলেন করোনা পরিস্থিতির শুরু থেকে হারবাং পুলিশ ফাঁড়ির আইসি আমিনুল ইসলাম গোপনে অনেককে এমন সহায়তা দিয়ে আসছেন এবং ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত রাখবেন।

হারবাং পুলিশ ফাঁড়িতে যেই দিন থেকে আইসি আমিনুল ইসলাম যোগদান করেছেন সেই দিন থেকে হারবাং এর মানুষ যেন স্বস্তি ফিরে পেয়েছেন, এলাকায় উনার সততা,মানবিকতা ও সাহসিকতার সুনাম ছড়িয়ে পড়েছে এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষা করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন যার ফলশ্রুতিতে তিনি আক্টোবর/১৯ মাসের কক্সবাজার জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (নি:) হিসেবে ১৫/১২/২০১৯ তারিখ মাসিক কল্যাণ সভায় মাননীয় পুলিশ সুপার মহোদয় এর নিকট হতে পুরস্কার স্বরুপ সনদ এবং আর্থিক পুরস্কার গ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য