হাতীবান্ধায় পুলিশ সেজে ধানবীজ ছিনতাইকারী গ্রেফতার

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাটঃ লালমনিরহাটের হাতীবান্ধায় পুলিশ সেজে ছিনতাইয়ের অভিযোগে হাফিজুল ইসলাম নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তবে টাকা ছিনতাইয়ের অভিযোগে নয়, পুলিশ তাকে গ্রেফতার করেছে প্রায় দেড় লক্ষ টাকা মূল্যের ধান বীজ ছিনতাইয়ের অভিযোগে।
বৃহস্পতিবার, ২৮ মে ভোরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে গত রোববার হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী শাহাদাত হোসেন।
গ্রেফতার হাফিজুল উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার সাবেক ইউপি সদস্য মৃত খলিলুর রহমানের পুত্র। অপর একজন অভিযুক্ত হলেন, উপজেলার একই এলাকার মৃত জালাল উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন। অভিযোগকারী ব্যবসায়ী শাহাদাত হোসেন লালমনিরহাট সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেনের পুত্র। এছাড়া জেলা সদরের কৃষি ঘর নামে একটি কৃষি পন্য বিপনীর মালিক তিনি। জানা গেছে, ব্যবসায়ী শাহাদাত গত শনিবার (২৩ মে) সৈয়দপুর থেকে প্রায় দেড় লক্ষ টাকা মূল্যে ধান বীজ কিনে লালমনিরহাট ফিরছিলেন। পথিমধ্যে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকায় গ্রেফতারকৃত হাফিজুলসহ আরও কয়েকজন পুলিশ কর্মকর্তা সেজে গতিরোধ করে। এ সময় শাহাদাত হোসেনের কাছ থেকে নগদ ৮ হাজার ৫ শত এবং বিকাশের মাধ্যমে ১৮ হাজার টাকা জোর পূর্বক আদায় করে নেয়। এমনকি তার সাথে থাকা ধান বীজ গুলোও নামিয়ে নেয় তারা। এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ছিনতাই মামলায় হাফিজুলকে গ্রেফতার করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য