টেকনাফে ১৫০০ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী দেন সিআইপি ইসমাইল

মীর কাসেম আজাদঃ
কক্সবাজার জেলার, টেকনাফ, সাবরাং ইউনিয়নে করোনায় সাধারণ ছুটি ও লকডাউনের কারণে কর্মহীন শ্রমজীবী ও হতদরিদ্র অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন,ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী,দুবাই প্রবাসী, সিআইপি,মোহাম্মদ ইসমাইল।  

গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) থেকে সাবরাং ইউনিয়নে সালমা খাতুন ও ওলামিয়া ফাউন্ডেশনের উদ্দ্যেগে,নয়াপাড়া, শাহ পরীর দ্বীপ ও বিভিন্ন এলাকার ১৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী  বিতরণ করেন।  

সিআইপি মোহাম্মদ ইসমাইল জানান, সালমা খাতুন ও ওলামিয়া ফাউন্ডেশনের উদ্যোগে নিয়মিত এই খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন তিনি এবং এই রমজান মাসে নিজ উদ্যোগে আরও খাদ্যসামগ্রী দেবেন বলে জানান।

তিনি আরো জানান, সাবরাং, নয়াপাড়া এবং শাহপরীর দ্বীপসহ  বিভিন্ন জায়গায় আমার সংগঠন ও নিজেদের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে এবং পাশাপাশি নগদ অর্থ দিয়েও সহায়তা করছি। করোনা ভাইরাসের কারণে মানুষ কষ্টে আছে, তাই আমরা চেষ্টা করছি অসহায় মানুষের মুখে একটু হলেও হাসি ফোটাতে। মানুষের জীবন-জীবিকা স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমার এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এই দুর্যোগময় সময়ে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনার কারণে সমগ্র বিশ্ব স্থবির হয়ে পড়েছে। বাংলাদেশেও মানুষজনের জীবন-জীবিকা থমকে গিয়ে লক্ষ লক্ষ মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছেন। সবার সহযোগিতা ছাড়া এই মহাদুর্যোগ থেকে সরকারের পক্ষে একা নিয়ন্ত্রণ সম্ভব হবে না।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য