চট্টগ্রামে রোজাদারদের মাঝে সেহরি সামগ্রী বিতরন করলেন সৈয়দ গোলাম মোরশেদ (মাঃ)

মোহাম্মদ হায়দার আলী, বিশেষ প্রতিনিধিঃ
সর্বনাশা মহাপ্রলয় বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে দেশে চলছে দুর্ভিক্ষ। লকডাউনে আটকে পড়া জনগণ আছ ইচ্ছায়-অনিচ্ছায় গৃহবন্দী। পবিত্র রমজান মাসের এই দিনে করুন পরিস্থিতির স্বীকার আজ সবায়।আজকের দিনে সরকারের পাশাপাশি সকল ধনী সম্প্রদায় এর উচিত গরীব-অসহায়দের পাশে থাকা। অবশ্যই ইতিমধ্যে অনেকেই মানবসেবায় নিজেদের হাত কে প্রসারিত ও করতেছেন।

টিক যেমননি ভাবে দীর্ঘদিন ধরে মানবতার সেবায় নিয়োজিত রেখে গরীব-অসহায়দের মাঝে নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরন করে আসছেন চট্টগ্রাম জেলার ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফের গাউছিয়া সোবহান মন্জিলের সন্মানিত সাজ্জাদানশীন আওলাদে রাসূল (দঃ) সৈয়দ গোলাম মোরশেদ (মাঃ)। দেশের এই ক্রান্তিলগ্নে পবিত্র রমজান মাসে তিনি প্রতিদিন চট্টগ্রাম এর কোন না কোন জায়গায় সেহরি ও ইফতার সামগ্রী বিতরন করে যাচ্ছেন।

এই মহান মানবতার সেবক নিজে উপস্থিত হয়ে ভক্ত-আশেকদের সাথে নিয়ে চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গায় অসচ্ছলদের মাঝে প্রতিদিন নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করার পাশি তিনি পহেলা রমজান হতে তিনশ টাকায় ১৫ প্যাকেট মডেল শিরোনামে পথচারী রোজাদারদের মাঝে শত শত প্যাকেট ডিম-খিছুড়ি ও বিতরণ করে আসছেন তিনি।তারই ধারাবাহিকতায় আজ পবিত্র রমজানুল মোবারক এর ৪র্থ দিনেও আজ ২৮/৪/২০২০ইং মঙ্গলবার চট্টগ্রাম এর বাকলিয়া এলাকায় ৭৭জন রোজাদারকে ১০ দিনের সেহরি বিতরণ করেছেন।বিতরন কালে তাহার সাথে ছিলেন,স্বীয় ভক্ত- আশেকবৃন্দ।

সম্মানিত সাজ্জাদানশীন, সৈয়দ গোলাম মোরশেদ (মাঃ) থেকে তাহার এই মহৎ কাজ ও ত্রাণ বিতরণ সম্পর্কে বিস্তারিত  জানতে চাইলে সাংবাদিক হায়দার আলী কে তিনি বলেন,আমি চাই ৩০ রমজান পর্যন্ত এই কার্যক্রম পরিচালনা করার জন্য। আজকে কত জন কে সেহরি সামগ্রী দেয়া হয়েছে তা জানতে চাইলে তিনি জানান।আজকে ৭৭ জন কে দেয়া হয়েছে। আর ১০ দিনের সেহরি হিসেবে আজ বিতরন করা হয়েছে প্রতি প্যাকেট ১০ কেজি চাল ২ কেজি আলু ১ কেজি পেঁয়াজ ১ লিটার তেল। তিনি আরও বলেন, মহান আল্লাহ পাক সহায় হলে আগামীকাল ষোলশহর রেলওয়ে বস্তি এলাকায় ৫০ পরিবারের মাঝে বিতরণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ