নাটোরে উত্তরা এক্সপ্রেস ট্রেনের সাথে পাওয়ার ট্রলির সঙ্গে সংঘর্ষে অল্পের জন্য রক্ষা পেলো ট্রেন যাত্রীরা। তবে ট্রলিক চালক আহত হয়েছে

নাটোর প্রতিনিধি
নাটোরে উত্তরা এক্সপ্রেস ট্রেনের সাথে পাওয়ার ট্রলির সঙ্গে সংঘর্ষে অল্পের জন্য রক্ষা পেলো ট্রেন যাত্রীরা। তবে এসময় ট্রলিক চালক হৃদয় হোসেন আহত হয়েছে। আহত অবস্থায় চালককে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে নাটোর সদর উপজেলার জংলি রেল ক্রসিংয়ের অদূরে কৈগাড়ি কৃষ্টপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এতে ট্রেনের ইঞ্জিনটি বিকল হয়ে পড়লে নাটোর থেকে একটি নতুন ইঞ্জিন নিয়ে গিয়ে ট্রেন চলাচল শুরু করে।
নাটোর রেল ট্রেশনের মাস্টার অশোক কুমার চক্রবর্তী জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নাটোর সদর উপজেলার কৈগাড়ি কৃষ্টপুরে অরক্ষিত রেলগেট এলাকায় পার্বতিপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের সাথে পল্লী বিদ্যুতের বৈদ্যুতিক খুঁটিবাহনকারী ট্রলির সংঘষের্র ঘটনা ঘটে। এতে ট্রলিটি দুমরে-মুচরে গিয়ে চালক হৃদয় হোসেন আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় হৃদয়কে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে সংঘর্ষে ট্রেনের ইঞ্জিনটি বিকল হয়ে পড়লে নাটোর স্টেশন থেকে অন্য একটি ইঞ্জিন নিয়ে গিয়ে ট্রেনটি উদ্ধার করা হয়। সময় ওই রেল লাইন দিয়ে অন্য কোন ট্রেন চলার নির্ধারিত সময় না হওয়ায় ট্রেন চলাচলে কোন প্রভাব পড়েনি। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
প্রত্যক্ষদর্শি জাহিদুর রহমান, আনোয়ার হোসেন সহ আরো স্থানীয়দের অভিযোগ অরক্ষিত রেল গেটের কারনে মাঝে মধ্যেই এমন দূর্ঘটনা ঘটছে। এজন্য সরকারী ভাবে রেল গেট দেওয়ার দাবী তাদের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য