৫শ’ দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন কক্সবাজারের ভুট্টো

নিজস্ব প্রতিবেদকঃ
করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশের ন্যায় কক্সবাজার জেলার উখিয়া -টেকনাফের কয়েক হাজার পরিবারও ঘর থেকে বের হতে না পেরে বেকার হয়ে পড়েছে। ঠিক তখনই জাতীয় পার্টি  কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার জেলার অন্যতম ঠিকাদারি প্রতিষ্ঠান এন আর এন্টারপ্রাইজ এর চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো হতদরিদ্র ৫শ’ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

৩১ মার্চ  (মঙ্গল বার) উখিয়া জাতীয় পার্টির উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে অর্থ সহ খাদ্য সামগ্রী পৌঁছে দেন ভুট্টো। প্রাথমিক পর্যায়ে ৫শ’ পরিবারকে এ সহযোগিতা করা হয়।
জানা গেছে, (উখিয়া-টেকনাফ) অসহায় মানুষের পরণ বন্ধু অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্রো দরিদ্র পরিবারের আর্থিক ও খাদ্য সহায়তা দেওয়ার কাজ শুরু হয়েছে। মঙ্গল বার (৩১ মার্চ ) থেকে এমন মহৎ কার্যক্রম শুরু করেন তিনি। তারই অংশ হিসেবে ৫০০টি পরিবারকে ত্রাণ দেওয়া হয়। 

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন সিকদার বলেন, আমি উখিয়া উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ৫ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছি। এর পর টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এবং দেশের পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখা চেষ্টা চালিয়ে যাব। তিনি এই কার্যক্রমে যার যার অবস্থান থেকে সকলকে এগিয়ে আসার, পাশাপাশি করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ