মেয়র মুজিবের বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে ববিস'র মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

 মেয়র মুজিবের বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে ববিস'র মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ককক্সবাজারস্থ বরিশাল বিভাগীয় সমিতি।    সোমবার (৩ ফেব্রুয়ারী) সকাল ১১টায় কক্সবাজার পৌরসভার সামনে কক্সবাজারস্থ বরিশাল বিভাগীয় সমিতির সহ-সভাপতি মো. ইউচুপ বাবুল ও সাধারণ সম্পাদক মোশাররফ হোছাইন দুলালের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।
প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ককক্সবাজারস্থ বরিশাল বিভাগীয় সমিতি। 

সোমবার (৩ ফেব্রুয়ারী) সকাল ১১টায় কক্সবাজার পৌরসভার সামনে কক্সবাজারস্থ বরিশাল বিভাগীয় সমিতির সহ-সভাপতি মো. ইউচুপ বাবুল ও সাধারণ সম্পাদক মোশাররফ হোছাইন দুলালের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

কক্সবাজারস্থ বরিশাল বিভাগীয় সমিতির নেতা আবদুল আলিম ভান্ডারীর সঞ্চালনায় অনুষ্টিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন,সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মো.আনোয়ার, হুমায়ুন কবির খাঁন, প্রচার সম্পাদক মো.আল-আমিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ। 

সমাবেশে সরকারের উন্নয়ন ও রাষ্ট্র বিরোধি ষড়যন্ত্রকারী বিতর্কিত পত্রিকা ‘দ্য ডেইলি স্টার ও দৈনিক দৈনন্দিন’ কর্তৃপক্ষ দু:খ প্রকাশপূর্বক নি:শর্ত ক্ষমা না চাইলে পুরো শহর অচল করে দেয়ার হুঁশিয়ারি দেয় বক্তারা। 

প্রসঙ্গত: গত ২৭ জানুয়ারি ডেইলী স্টার ও ২৮ জানুয়ারি কক্সবাজারের দৈনন্দিন পত্রিকায় ‘‘নদী দখলকারী নদী সংরক্ষণ কমিটির সদস্য” শীর্ষক সংবাদ প্রকাশ করে সাংবাদিকতার নীতি নৈতিকতাকে প্রশ্নবিদ্ধ করেছে বলে দাবী করেন বক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ