'পরিকল্পিত বার্তা'য় বার্তা সম্পাদক হিসাবে যোগদান করলেন শুভ

'পরিকল্পিত বার্তা'য় বার্তা সম্পাদক হিসাবে যোগদান করলেন শুভ

সাংবাদিক সাজ্জাদ হোসাইন শুভ।
নিজস্ব প্রতিবেদকঃ
'আজকের পদক্ষেপ আগামীর পরিকল্পিত বাংলাদেশ' স্লোগানে উন্নয়ন সাংবাদিকতায় বিশ্বাসী জাতীয় নিউজ পোর্টাল 'পরিকল্পিত বার্তা'য় বার্তা সম্পাদক হিসাবে যোগদান করলেন সাংবাদিক সাজ্জাদ হোসাইন শুভ। গত ১ ফেব্রুয়ারী আনুষ্ঠানিক ভাবে তিনি যোগদান করেন।

সাংবাদিক সাজ্জাদ হোসাইন শুভ কক্সবাজার সাংবাদিক ইউনিটির সম্পাদক হিসাবে দায়িত্বে রয়েছেন। তিনি নতুন সময় টিভি'র স্টাফ রিপোর্টার,  জাতীয় দৈনিক 'ভোরের পাতা' পত্রিকার কক্সবাজার সদর প্রতিনিধি, স্থানীয় দৈনিক 'আমাদের কক্সবাজার' পত্রিকার স্টাফ রিপোর্টার। এছাড়াও তিনি ঐতিহ্যবাহী রাজনৈতিক ও সাংবাদিক পরিবারের সন্তান। কক্সবাজার জেলা ছাত্রলীগের গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক, কক্সবাজার জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি, পরিকল্পিত কক্সবাজার আন্দোলনের সমন্বয়ক (প্রশাসন) ও কক্সবাজার শিল্পকলা একাডেমীর সদস্য সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক এস,এম নুরুন নবী বিগত ১৯৯৫ সালে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

উল্লেখ্য যে, কক্সবাজার জেলার অর্ধশতাধিক অনলাইন নিউজ পোর্টালের মধ্যে আলেক্সা র‍্যাংকে 'পরিকল্পিত বার্তা'র অবস্থান ২য়। এর মধ্যে প্রথম স্থানে রয়েছে 'কক্সবাজার নিউজ' ও ৩য় স্থানে রয়েছে 'উখিয়া নিউজ'।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ