কক্সবাজারে এক কিশোরী ধর্ষণ, আটক ১

 কক্সবাজারে এক কিশোরী ধর্ষণ, আটক ১

একটি মিশনারি চত্বরে নবম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।    পুলিশ জানায়, গতকাল রাতে চকরিয়ার হেব্রন মিশনারি চত্বরে আওয়ামী লীগের বান্দরবান-লামা উপজেলা শাখার একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।    লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা জানিয়েছেন, ধর্ষণের অভিযোগে একজনকে আটক করা হয়েছে এবং তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।    আওয়ামী লীগের লামা উপজেলা শাখার সহ-সভাপতি মোস্তফা জামাল জানিয়েছেন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং উপস্থিত ছিলেন।
প্রতীকী ছবি।
নিউজ ডেস্কঃ
কক্সবাজারের চকরিয়ার একটি মিশনারি চত্বরে নবম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। 

পুলিশ জানায়, গতকাল রাতে চকরিয়ার হেব্রন মিশনারি চত্বরে আওয়ামী লীগের বান্দরবান-লামা উপজেলা শাখার একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। 

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা জানিয়েছেন, ধর্ষণের অভিযোগে একজনকে আটক করা হয়েছে এবং তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

আওয়ামী লীগের লামা উপজেলা শাখার সহ-সভাপতি মোস্তফা জামাল জানিয়েছেন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং উপস্থিত ছিলেন। 

মোস্তফা জামাল জানান, হোস্টেল চত্বরে উপজেলা শাখার একটি অনুষ্ঠান এবং পিকনিকের আয়োজন করা হয়। দুর্ভাগ্যজনকভাবে সেখানে এরকম একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। 

স্থানীয়রা অভিযুক্তকে আওয়ামী লীগ কর্মী দাবি করলেও, মোস্তফা জামাল জানিয়েছেন দলের কোনো কর্মী নন তিনি ।
এদিকে, চাপের মুখে অনুষ্ঠানের জন্য জায়গা দিতে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন হোস্টেল কর্তৃপক্ষ। হোস্টেলের সুপার মিনতি ত্রিপুরা বলেন, “হোস্টেল চত্বরে রাজনৈতিক কর্মসূচি পালন করা হোক সেটা চাইনি। কিন্তু, ক্ষমতাসীন দলের নেতাদের চাপের মুখে বাধ্য হয়েছি”। 

মিশনারী হোস্টেলটিতে প্রায় ১৫০ জন শিক্ষার্থী থাকেন বলে জানা গেছে।  

মামলার নথি থেকে জানা যায়, অনুষ্ঠানস্থল থেকে পানি খাওয়ার জন্য পাশের একটি টিউব অয়েলে গেলে সেখানে ধর্ষণের শিকার হয় শিক্ষার্থীটি। এসময় মেয়েটির সঙ্গে থাকা আরমান ত্রিপুরা নামে একজনকে আঘাত করেন অভিযুক্ত। 

পরে মেয়েটির চিৎকারে কর্মরত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে। সেখান থেকেই আটক করা হয় অভিযুক্তকে। 

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. রবিন জানিয়েছেন, চিকিৎসার জন্য মেয়েটিকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ব্যক্তি।
/দ্যা ডেইলি স্টার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ