চকরিয়ায় গলাকাটা নারীর মরদেহ উদ্ধার, আটক ২

 চকরিয়ায় গলাকাটা নারীর মরদেহ উদ্ধার, আটক ২

কক্সবাজারের চকরিয়ায় শাহিদা বেগম (৬০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা জড়িত সন্দেহে দুই নারীকে আটক করা হয়েছে।    বুধবার (৫ জানুয়ারি) সকালে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের সদরঘোনা ছারাবটতলী এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিদা বেগম উপজেলার চিরিংগা ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকার নুর আহমদের স্ত্রী। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, চিরিংগা ইউনিয়নের সদরঘোনার ছারাবটতলী থেকে শাহিদা বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
গলগাটা নারীর বাড়ী।
নিউজ ডেস্কঃ
কক্সবাজারের চকরিয়ায় শাহিদা বেগম (৬০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা জড়িত সন্দেহে দুই নারীকে আটক করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সকালে চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের সদরঘোনা ছারাবটতলী এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিদা বেগম উপজেলার চিরিংগা ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকার নুর আহমদের স্ত্রী।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, চিরিংগা ইউনিয়নের সদরঘোনার ছারাবটতলী থেকে শাহিদা বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে প্রথমে গলা টিপে হত্যা করা হয়। পরে ছুরি দিয়ে তার গলা কাটা হয়। নিহতের গলায় তিনটি আঙ্গুলের চিহৃ ও ছুরির আঘাত রয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার রওশন আরা ও তার মেয়ে মিনাকে আটক করা হয়েছে।
/ব্রেকিং নিউজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ