চকরিয়ায় জঙ্গলের ভিতরে গাছের ডালে ঝুলছে দেহবিহীন নারীর মস্তক

নাছির উদ্দিন, চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগির শাহকাটা জিরানি খোলার আহারি রাস্তা নামক স্হানে পাহাড়ী গহীন জঙ্গলের ভিতরে গাছের ঢালে ঝুলন্ত অবস্থায় একটি শুক্ন মাথার খুলি (কঙ্কাল) উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মাথাটি দেহ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন।

খবর পেয়ে ১৯ জানুয়ারী রবিবার দুপুরে পুলিশ ঝুলন্ত অবস্থায় ওই মাথাটি উদ্ধার করে। এতে নেতৃত্ব দেন চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান ও ওসি (তদন্ত) এ কে এম সফিকুল আলম চৌধুরী,এসআই চম্পক বড়ুয়া, হিরু বড়ুয়া সহ ৬/৭ জনের সঙ্গীয় পুলিশ ফোর্স। এ সময় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) চট্রগ্রাম ও কক্সবাজারের একটি ক্রাইম সিন দলও উপস্থিত ছিলেন। এ সময় তারা ঘটনাস্থল থেকে নানা আলামত সংগ্রহ করেন।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, সিআইডির ক্রাইম সিন দলের ভাষ্যানুযায়ী ধারণা করা হচ্ছে, আনুমানিক ৩ মাস আগে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। এর পর দেহ থেকে বিচ্ছিন্ন করে মাথাটি দুই গাছের মগঢালে ঝুলিয়ে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। উদ্ধারকৃত খুলিটি দেখে প্রাথমিকভাবে ধারণা করা যায় এটি নারীর। তবে ওই নারীর বয়স কত হবে এবং তার বাড়ি কোথায় তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এই অবস্থায় সিআইডির ক্রাইম সিন দলের সদস্যরা নানা আলামত সংগ্রহ করেছেন পরীক্ষা-নিরীক্ষা করতে ল্যাবে পাঠানোর জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য