নাটোরে দূর্গোৎসবে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা-পুলিশ সুপার লিটন





নাটোর প্রতিনিধি
নাটোরে শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ৫স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাইনস্ অডিটোরিয়ামে নাটোরে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় পুলিশ সুপার এই তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, জেলায় এবার মোট ৩৬৬টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৯৬ টি মন্ডপ অধিক গুরুত্বপূর্ণ, ৯১ টি গুরুত্বপূর্ণ এবং ১৭৯টি সাধারনের তালিকা প্রস্তুত করা হয়েছে।

এজন্য পুলিশের পক্ষ থেকে সাদা পোশাকধারী, পোশাকধারী ও মোবাইল সহ ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি অধিক গুরুত্বপূর্ণ মন্ডপে ৮ জন, গুরুত্বপূর্ণ মন্ডপে ৬ জন ও সাধারণ মন্ডপে ৪ জন করে পুলিশ সার্বক্ষনিক ভাবে মোতায়েন থাকবে।

পুলিশ সুপার আরো বলেন,পুর্জার সময় মাদকের প্রবনতা বেড়ে যায়। এজন্য আমরা নাটোরে অনুমোদিত তিনটি মদের ভাটিকে নিয়ন্ত্রণে নিয়েছে। এখানে যারা লাইসেন্সধারী রয়েছে তারাই শুধু নির্দ্দিষ্ট পরিমানে খেতে পারবেন। এসময় পূজা নির্বিঘ্ন ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের সহযোগিতা কামনা করা হয়।

প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার হারুন-অর রশিদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন, ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য