বাহারছড়া ইউপি চেয়ারম্যান ও সাবেক সচিব দুদকের জালে আটক

দিদারুল আলম সিকদারঃ
ভুয়া প্রকল্প দেখিয়ে সাড়ে ৩৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে কক্সবাজার জেলার টেকনাফের বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন ও সাবেক সচিব রিয়াজুল হক (বর্তমানে সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদে সচিব হিসাবে কর্মরত) কে আটক করেছে দুদক (দুর্নীতি দমন কমিশন)। বৃহস্পতিবার ৩১ অক্টোবর সকাল ১১ টার দিকে কক্সবাজার শহরের কলাতলী এলাকা হতে তাদের আটক করা হয়। 

গ্রেপ্তারকৃত দু’জনকে দুদক কর্তৃপক্ষ কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করেছে। দু’জন আসামী দুদকের কাছ থেকে হস্তান্তরের কথা কক্সবাজার মডেল থানা কর্তৃপক্ষ স্বীকার করেছেন। 

চট্টগ্রামের দুদক সমন্বিত জেলা কার্যালয়-২ (কক্সবাজার) এর উপ সহকারী পরিচালক ও মামলার তদন্তকারী কর্মকর্তা রিয়াজুল হক এক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টেকনাফের বাহারছরা ইউনিয়ন পরিষদের নিজস্ব তহবিল হতে ৩৫ লক্ষ ৫১ হাজার টাকা ব্যয় দেখিয়ে পরিষদের ১২ জন মেম্বারের নামে ১২ টি ভূঁয়া প্রকল্পের অনুকূলে সমুদয় টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে। এই অভিযোগে স্পেশাল ৩/২০১৯ নম্বর মামলা দায়ের করা হয়। তদন্তকারী কর্মকর্তা জানান, প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্ন করে আটককৃত দু’জনকে কক্সবাজার সিনিয়র স্পেশাল জজের আদালতে হাজির করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য