পুরস্কার কন্যা মিষ্টি মারিয়া

তরুণ প্রজন্মের উঠতি তারকা চিত্রনায়িকা মিষ্টি মারিয়া তার চলচ্চিত্র অভিনয় ক্যারিয়ারের শুরুতেই দারুন এক সম্মান অর্জন করলেন। তিনি বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) অ্যাওয়ার্ড পেয়েছেন অনবদ্য অভিনয়ের জন্যে। মিষ্টি মুখের মিষ্টি নায়িকা মিষ্টি মারিয়া “ভালোবাসার উওাপ” ছবিতে অভিনয়ের জন্যে আলোচিত চিত্রনায়িকা হিসেবে এই পুরস্কারে ভূষিত হন। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট এ ৫ জুলাই অনুষ্ঠিত হয় বাবিসাস এবারের অ্যাওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সম্মানজনক এই পুরস্কার প্রাপ্তিতে উচ্ছ্বসিত মিষ্টি মারিয়া বলেন, বিনোদন সাংবাদিক ভাইদের সংগঠন থেকে পুরস্কৃত হয়ে বেশ ভালো লাগছে। ধন্যবাদ জানাই বাবিসাস এর সকল সাংবাদিক ভাই এই সফল অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজনের সঙ্গে জড়িত সকলকে। আমি জানি পুরস্কার প্রাপ্তি কাজের স্পৃহাকে বাড়িয়ে দেয়। তাই সবাই দোয়া করবেন; আরও ভালো ভালো কাজ যেনো উপহার দিতে পারি।

বাবিসাস ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দেশীয় বিনোদন জগতে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুণী ও তারকাশিল্পী কলা-কুশলীদের এই অ্যাওয়ার্ড প্রদান করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কৃতদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মণ্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ