শীতার্ত মানুষের পাশে দৈনিক ইনফো বাংলা


বিশেষ প্রতিনিধি :
 

দেশজুড়ে চলছে শৈতপ্রবাহ। তীব্র শীতে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশেষ করে হতদরিদ্র মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। এ অবস্থায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের কর্মসূচি হাতে নিয়েছে দৈনিক ইনফো বাংলা পত্রিকার রংপুর ব‍্যুরো প্রধান মো. সাদিকউর রহমান শাহ্ স্কলার।

মঙ্গলবার সকাল ১১.০০ টার সময় নীলফামারী কলেজ ষ্টেশন আদর্শ উচ্চ বিদ‍্যালয় মাঠে এলাকায় প্রায় ২০০ জন হত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় নীলফামারী জেলা পরিষদের সাবেক প‍্যানেল চেয়ারম্যান ও নীলফামারী বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি দেওয়ান বিপ্লব আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা জামাল। ০৪ নং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন, আদর্শ উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক রোনা পারভীন প্রমুখ।

শীতবস্ত্র পেয়ে রাহেলা বেগম নামে এক বৃদ্ধা বলেন, কয়দিন ধরি খুব ঠান্ডা। এ বছর গরম কাপড়ও তেমন কিনতে পারি নাই, রাতে ঠান্ডাতে ঠিকমতো ঘুম হয় না। আজকে পেলাম, এতে করি আমার খুব উপকার হইল। এখন এই কম্বল শরীরে জড়িয়ে রাতে ঘুমাব তাতে শীত কম লাগবে।

জোসনা বেগম বলেন, ‘কতজনের কাছে গেছি কেউ একটা কম্বল দেই নাই। আজকে দৈনিক ইনফো বাংলার ডাকে আনি একটা কম্বল দিল খুব ভালো লাগলো। এলা শীতটা এই কম্বল দিয়া ভালোভাবে কাটবে। আল্লাহ তাদের ভালো করুক।

মো. সাদিকউর রহমান শাহ্ স্কলার বলেন কয়েকদিনের ঘন কুয়াশা, হিমশীতল বাতাস আর হাড় কাঁপানো কনকনে ঠান্ডায় জনজীবন কাহিল হয়ে পড়েছে। এজন্য অসহায় দুস্থ শীতার্ত মানুষগুলোর শীতের কষ্ট নিবারণে জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে প্রতি বছরে অসহায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ