খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হক কোম্পানির ১বর্ষপূর্তি


নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার রামু ৯ নং রামু  খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান জননেতা আব্দুল হক কোম্পানি  এর ১বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

১২ ফেব্রুয়ারি রাত ৮ খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনের মাঠে অনুষ্ঠিত হয়। 

প্রবীণ আওয়ামী লীগের নেতা  আব্দুল রাজ্জাক এর  সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা সোহেল সরওয়ার কাজল, 

তিনি বলেন রামু উপজেলার বৃহত্তর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক কোম্পানি একজন জনগন প্রিয় নেতা, তিনি ১ বছর পূর্বে আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে অসহায় মানুষের পাশে থেকে  এলাকার উন্নয়নে অসাধারণ ভূমিকা রেখে যাচ্ছেন। 

তাহার সুদক্ষ নেতৃত্বে আগামীতে অসমাপ্ত কাজগুলো করবেন। তাই এলাকার কতিপয় লোক তাহার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের নিকট থেকে খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের ও জনগণ কে সজাগ থাকার অনুরোধ জানান। এলাকার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ থাকার অনুরোধ জানিয়ে বলেন আপনারা জনপ্রিয় নেতা খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক কোম্পানির সাথে থাকার অনুরোধ জানিয়েছেন।

আলোচনা সভায়  স্বাগত বক্তব্য রাখেন রামু খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক কোম্পানি, 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, 

রামু প্রেস ক্লাব এর সভাপতি ও রামু উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, রামু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল কবির হেলান, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুচ রানা চৌধুরী, জুনায়েদ বিপ্লব, খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, এড,শাহরিয়ার ইছাক নিক্সসন, আহমদুল করিম চৌধুরী  রুবেল, প্রমূখ। 

অনুষ্ঠানে ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। 

সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় কন্ঠ  শিল্পী মেরীসহ বিভিন্ন  শিল্পীদের সমন্বয়ে গান পরিবেশ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ