কাল অনুষ্ঠিত হতে যাচ্ছে ছায়াপথ সাহিত্য পরিষদের সাহিত্য আড্ডা


মো. সাদিকউর রহমান শাহ্ স্কলার, রংপুর ব‍্যুরোঃ
 

নীলফামারীর সৈয়দপুর উপজেলার ছায়াপথ সাহিত্য পরিষদের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে সাহিত্য আড্ডা। পূবালী স্কাউট বিজ্ঞান ক্লাব চত্তরে আগামীকাল শনিবার বিকাল ৩টায় বন্ধন শিল্পী গোষ্ঠীর সহযোগিতায় সাহিত্যিকদের সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হবে। 

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৈয়দপুরের স্মরণিকা পরিষদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সরকার, পার্বতীপুর পৌরসভার মেয়র, নাট্য অভিনেতা, সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমজাদ হোসেন, পার্বতীপুরের প্রাবন্ধিক ও সাহিত্যিক অধ্যাপক আলহাজ্ব ফয়েজুর রহমান, সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট কবি ও প্রাবন্ধিক মুশতাক আহমেদ কায়সার, দেবীগঞ্জ সাহিত্য পরিষদের সভাপতি কবি ও ছড়াকার রাজ্জাক দুলাল, ডোমার উপজেলার বন্ধন সাহিত্য ও কবিতা পরিষদের সভাপতি মনজুর আলম, নীলফামারী লেখক অঙ্গনের সভাপতি, কথা সাহিত্যিক ও চালচিত্রের সম্পাদক রাজা সহিদুল আসলাম, দেবীগঞ্জ পৌরসভার মেয়র ও বীরগঞ্জ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি আবু বকর সিদ্দীক আবু,

নীলফামারীর লেখক অঙ্গনের সাধারণ সম্পাদক ও সাহিত্য সমালোচক ডাক্তার হাসান হাবিবুর রহমান হাবিব, চিরিরবন্দর উজান-ভাটি সাহিত্য পরিষদের সভাপতি কবি ও সাহিত্যিক হোসাইন মুহাম্মদ আনোয়ার, চিলাহাটির কবি ও নাট্য সংগঠক সাফিক ডিয়ার। সাহিত্য আড্ডার সভাপতিত্ব করবেন ছায়াপথ সাহিত্য পরিষদের আহবায়ক রইজ উদ্দিন রকি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ