প্রকাশিত সংবাদের প্রতিবাদ



বার্তা পরিবেশকঃ

 গত ২৮ নভেম্বর ডিবিজে নিউজ অনলাইন গণমাধ্যমে "চাঁদাবাজিসহ শহরের নুরপাড়ায় চিহ্নিত অপরাধীদের ইয়াবার রমরমা বাণিজ্য ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদের একাংশে আমার এবং আমার ছোট ভাইয়ের নামটি ইয়াবা ব্যবসায়ী হিসেবে উল্লেখ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত ও ভীত্তিহীন।

প্রকৃতপক্ষে আমি কোনদিন ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিলাম না এবং বর্তমানেও কোন প্রকার মাদক সক্রান্ত ব্যবসার সাথে জড়িত নাই। বাংলাদেশের কোন আদালতে বা থানায় আমার নামে ইয়াবা সংক্রান্ত মামলাতো দুরের কথা ইয়াবা সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যাবে না তা আমি দৃঢ় বিশ্বাসের সাথে বলতে পারি। তাছাড়া এর আগে দেশে কোন সংবাদ মাধ্যমে আমার বিরুদ্ধে ইয়াবা সক্রান্ত কোন প্রতিবেদন প্রকাশ করা হয় নাই।

আমার এলকার বালি বালি উত্তোলনের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ আমার সম্মান ক্ষুন্ন করার  জন্য সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে সংবাদের একাংশে আমার এবং আমার ভাই আরমানের নামটি ইয়াবা ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে সংবাদ প্ররিবেশন করিয়েছেন। 

প্রতিবেদনে বলা হয়েছে সম্প্রতি কক্সবাজারের ক্রিকেটার রাজুর ইয়াবা সিন্ডিকেটের সক্রিয় সদস্য যার বাস্তবে কোন প্রমাণ বা সম্পৃক্তা নাই। সেরকম কোন তথ্যপ্রমাণ যদি থাকে বাংলাদেশের প্রচলিত আইনের শাস্তি মাথা পেতে নিবো। প্রতিবেদনে আরো একটি বিষয় আমার দৃষ্টিগোচর হয়েছে যেখানে বলা হয়েছে আমি এবং আমার ভাই দোকানদারকে জিম্মি করে চাঁদা দাবী করেছি সেটিও ভুল, কারণ যারা অভিযোগ করেছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে আমার সবাই আমার প্রতিবেশি তাদের সাথে আমাদের দৃঢ় বন্ধন এমন অভিযোগ তারাও অস্বিকার করছেন।  

সর্বোপরি  আমি রাফসান হোসেন মিন্টু এবং আমার ভাই আরমান হোসেন সম্পূর্ণ নির্দোষ।  প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি শ্রদ্ধা রেখে নিরপেক্ষ তদন্তপূর্বক পদক্ষেপ নেয়ার বিনীত আহব্বান জানাচ্ছি এবং সংবাদের একাংশের প্রতিবাদ জানাচ্ছি। 

প্রতিবাদকারী

রাফসান হোসেন মিন্টু 

নুরপাড়া, ৩নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ