শুক্রবার বার মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “স্বপ্নহরণ


মো. মশিয়ার রহমান, বিশেষ প্রতিবেদকঃ

নীলফামারীতে তরুণ নির্মাতাদের হাতে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র স্বপ্নহরণ। চলচ্চিত্র টি আগামী শুক্রবার সন্ধ্যায়,  এসডি মিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

স্বপ্নহরণ, এর পরিচালক শেখ সাদি ও গল্পকার জাহাঙ্গীর আলম এর আগেও বেশ কয়েকটি সচেতনতা মূলক শর্টফিল্ম নির্মাণ করে নীলফামারীতে বেশ আলোচনায় ছিলেন।

গল্পকার জাহাঙ্গীর আলম জানান, বরাবরের মতোই এটি আমাদের একটি সচেতনতা মূলক শর্টফিল্ম। আমরা এ শর্টফিল্মের মাধ্যমে দর্শকদের একটা সুন্দর বার্তা দিতে চাই।  আশা করি দর্শকরা বরাবরের মতই এটিও অনেক ভালভাবে নিবে। আমাদের এই শর্টফিল্মটিতে বিশেষ কিছু আছে যা আপনারা দেখলেই বুঝতে পারবেন।

শর্টফিল্ম টি কবে মুক্তি দেওয়া হবে জানতে চাইলে তিনি বলেন, শর্টফিল্ম টি আমরা অনেক আগেই মুক্তি দিতাম, কিছু কারিগরি ত্রুটি ও ব্যস্ততার কারণে আর হয় নি! তবে সব ঠিক ঠাক থাকলে সামনের শুক্রবার ইনশাআল্লাহ।

পরিচালক শেখ সাদি বলেন, বাস্তব ভিত্তিক গল্পের সচেতনতা মূলক এই শর্টফিল্ম টি আগামী শুক্রবার মুক্তি দেওয়ার জন্য প্রস্তুত আছে। সন্ধ্যায় আমাদের এসডি মিডিয়া ইউটিউব চ্যানেলে এটি দেখতে পারবেন দর্শকরা এছাড়াও স্থানীয় ক্যাবল অপারেটরেও দেখা যাবে। আশা করছি দর্শকদের ভাল লাগবে এবং দর্শকরা এই ফিল্মটিতে একটি চমক পাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ