জলঢাকায় শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে এমপি রানা


শাহজাহান কবির লেলিন, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় শিক্ষা সহায়ক পার্ক উদ্বোধন করেন নীলফামারী-৩ আসনের এমপি মেজর (অব:) রানা মোহাম্মদ সোহেল। তিনি শনিবার সকালে উপজেলার বালাগ্রাম সাউথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পার্কটির উদ্বোধন করেন। 

উদ্বোধনকালে তিনি শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কোমলমতি শিশুদেরকে শাসনের মধ্য দিয়ে নয়, এদেরকে খেলাধুলার মধ্য দিয়ে লেখাপড়ার মনোযোগী করে গড়ে তুলতে হবে। এজন্যই প্রতিটি প্রতিষ্ঠানে এধরণের বিনোদন পার্ক প্রয়োজন আছে। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা নিবাহী কর্মকর্তা মাহবুব হাসান, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কবির, প্রধান শিক্ষক শাহ আফজালুর রহমান আরিফ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ছাইদার রহমান বুলু,  পৌর জাতীয় পার্টির সভাপতি আনিছুর রহমান জাদু,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স, উপজেলা জাপা’র সাবেক সভাপতি দবির হুদা, যুব সংহতির সভাপতি বাবলুর রহমান বাবলু, জাপানেতা তহমিদার রহমান মিলন, বাবলুর রহমান, উপজেলা ছাত্রসমাজের সভাপতি খন্দকার জিনাত রায়হান প্রমূখ। 

পরে মাইজালীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এডিবির অর্থায়নে ৩০ জোড়া বেঞ্চ, ৬টি টেবিল ও ৫টি চেয়ার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রধান শিক্ষক মাহামুদুল হক ও স্থানীয়রা বর্ষাকালে শিক্ষা প্রতিষ্ঠানে জলাবদ্ধতা নিরসনের জন্য এমপি’র নিকট দাবী জানালে তিনি সমস্যা সমাধান এবং পুকুর ভরাট করে দেয়ার প্রতিশ্রুতি দেন।    


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ