ফিরোজের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ


গত কয়েক দিন আগে আমার বিরুদ্ধে  টিটিএন, অনলাইন,সহ স্থানীয় পত্রিকায় নকল স্বর্ণ সিন্ডিকেট শিরোনামে  প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে, এটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন আমি এই সংবাদের জোর প্রতিবাদ  করছি। আমি একজন গাছ ব্যবসায়ী ও পেশাদায় সিএনজি চালক, এইসব করে পরিবার নিয়ে কোন মতে জীবন চলে। 

আসল ঘটনা হচ্ছে, ওই  সিন্ডিকেটের শহীদ উল্লাহ নামের একজনের সাথে  দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে, তার স্ত্রী ডিভোর্স হওয়ার পরে ওই মহিলাকে আমি শরিয়ত মোতাবেক বিয়ে করি, এর পর থেকে শহীদ আমার বিরুদ্ধে লেগে আছে, বিভিন্ন সময় সে আমাকে ঝামেলায় জড়াতে চায়,এর ধারা বাহিকতায় নকল স্বর্ণ  সিন্ডিকেটের মতো জঘন্য অপরাধের জড়িয়ে দিয়ে আমার সুনাম নষ্ট করতে এমন মিথ্যা সংবাদ প্রচার করে, আমার মানহানি করে  আসছে। এই ঘটনায় আমিসহ আমার পরিবারকে মাদকের মতো বড় ধরনের অপরাধে অভিযুক্ত করতে চাই সে, এতে আমি মর্মাহত।

 আমি একজন নিরীহ মানুষ কোন মতে জীবন যাপন করে আসছি। আমার বিরুদ্ধে এমন সংবাদ খুবই দুঃখজনক। আমি এইসব মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত, ষড়যন্ত্রমূলক সংবাদের তিব্র প্রতিবাদ করছি। এছাড়া কাউকে এই সংবাদের বিব্রত না হওয়ার জন্য অনুরোধ করছি।

প্রতিবাদকারী
মোঃ ফিরোজ 
বাহারছড়া টেকনাফ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ