টেকনাফ বাহারছাড়া ৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আব্দু রহমান জুয়েল

 

আয়াছ রনিঃ কক্সবাজার টেকনাফ উপজেলাধিন বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন যোগ্য প্রার্থী আব্দু রহমান জুয়েল । ইতোমধ্যে তিনি স্থানীয় ভোটারদের কাছে  সরাসরি যোগাযোগ করে ভোট ও দোয়া চেয়েছেন বলে জানাগেছে। আগামী ২৫ নভেম্বর মনোনয়ন পত্র জমা দেওয়া কথা রয়েছে। অফিসিয়াল কার্যক্রম শেষ হলে আরো বড় আয়োজনে মাঠে থাকবেন তিনি। এলাকাবাসী পাশে থাকলে জয়ের পুরোপুরি আশাবাদী তরুণ সমাজ সেবক আব্দু রহমান জুয়েল। 

আগামী ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর পরই ভোটের লাড়াইয়ে জয়ের জন্য কুমোর 
বেঁধে নামার ঘোষণা দেন তিনি। 
 এলাকায়  দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে তিনি এখন পছন্দের প্রার্থী আব্দু রহমান জুয়েল।  

দীর্ঘ দিন আব্দু রহমানের পরিবার ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত ছিলেন, আসন্ন বাহারছড়া  ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড থেকে  ইউপি সদস্য পদে  নির্বাচনে বিপুল ভোটে নির্বিচিত হতে প্রত্যাশী তিনি।
তরুণ প্রজন্মের নেতা আব্দু রহমান জুয়েল 
 জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করা সহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকেন তরুণ এই ইউপি সদস্য পদ প্রার্থী আব্দু রহমান জুয়েল। 

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও অত্র ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের  ইউপি সদস্য প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই আব্দু রহমান জুয়েলের পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছেন। 
আব্দু রহমান বলেন, আমি জনকল্যানের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নের অত্র ৯ নং ওয়ার্ডের মানুষের  পাশে আছি। আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, নারী নির্যাতন, সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধ সহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।  
অত্র ওয়ার্ডের ভোটার ও এলাকাবাসীর  পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি, আমার জন্য আপনারা দোয়া করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ