খুরুশকুলে তরুণ মেধাবী উদ্যোগতা শফিক ট্রেডার্সের কর্ণধার রাশেদুল আলম


নিজস্ব প্রতিবেদক:

সততা ও নৈতিকতার সঙ্গে কাজ করেও যে সফল ব্যবসায়ী হওয়া যায়, তার বড় উদাহরণ ছিলেন রাশেদুল আলম। নীতির মধ্যে থেকে দেশের ব্যবসায়িক অঙ্গনে সুপ্রতিষ্ঠিত হয়েছেন। স্বপ্নবাজ ও মানুষটি গড়েছেন টি প্রতিষ্ঠান।

কক্সবাজার জেলায় খুরুশকুল ইউনিয়নের গাজীর ডেইল পাড়া একজন সফল উদ্যোগতা মেসার্স শফিক ট্রেডার্স এর কর্ণধার রাশেদুল আলম।শফিক ট্রেডার্স এর কর্ণধার রাসেদুল আলম তিনি ব্যবসায় শুরু করেছিল মুলত ১ লক্ষ টাকা পুঁজি নিয়ে।তখন থেকে আস্তে আস্তে ব্যবসা বড় হত লাগলো।পাশাপাশি ২০১৮ সালে, ২০১৯ সালে, ২০২০ সালে,এবং ২০২১ সালে কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ ব্যবসায়ী হিসেবে পরিচিত লাভ করেছেন।

শফিক ট্রেডার্স এর দোকানে বিভিন্ন মালামাল রয়েছে, যার মধ্যে ডায়মন্ড সিমেন্ট,রড,টিন, পলিথিন সহ যাবতীয় কীটনাশক পাইকারি ও খুচরা বিক্রেতা রয়েছে। 

যে, একটি প্রবাদে রয়েছে যে জাতি যত  শিক্ষিত সে জাতি তত উন্নত।রাশেদুল আলম তিনি একজন উচ্চ শিক্ষিত মানুষ। পাশাপাশি এই পযন্ত আসা একটি সাফল্যের পেছনে একমাত্র শিক্ষা। 

রাসেদুল আলম একজন ডায়মন্ড সিমেন্ট এর এজেন্টার হিসেবে কক্সবাজারে পরিচিত মুখ বলে জানা যায়।

১ লক্ষ টাকা নিয়ে প্রথমে ব্যবসায় নিয়োজিত হয়েছিল বর্তমানে ১ কোটি ৭০ লক্ষ টাকা পযন্ত মার্কেটে মানুষের কাছ থেকে পাওনদার হিসেবে রয়েছে।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ