ডিমলায় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালকের সাথে মতবিনিময় সভা


জাহাঙ্গীর রেজা, বিশেষ প্রতিনিধিঃ
 

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহা-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন এঁর সাথে উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১-অক্টোবর) সকালে নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ হলরুমে ভারত ও বাংলাদেশের মধ্যে উপজেলার চরখড়িবাড়ী, কিসামত ছাতনাই এলাকার সীমানা পিলার নির্ধারন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহা-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন। পরে স্বরেজমিন পরিদর্শন শেষে মহা-পরিচালক জানান, আগামী ১৭-নভেম্বর-২০২১ ইং তারিখ থেকে দু-দেশের প্রতিনিধিদের সমন্বয়ে সীমানা পিলার নির্ধারনের কাজ শুরু করা হবে। 

এ সময় উপ-পরিচালক মোঃ মনিরুজ্জামান, নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ  আব্দুর রহমান, রংপুর জোনাল সেটেলমেন্ট কর্মকর্তা মোঃ আজমল হোসেন, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দীকা, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, পুর্বছাতনাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ খানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ