তেঁতুলিয়ায় একাধিক মামলার আসামী ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ১ নং বাংলাবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান কুদরতি-খুদা-মিলনকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার বিকেলে ভজনপুর এলাকায় বাংলাবান্ধা-ঢাকা মহাসড়কে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভজনপুর এলাকার ভুক্তভোগি আব্দুল হামিদ ,রেহানা বেগম ও জুমারউদ্দিনের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনের আগে বিক্ষোভ মিছিলও করা হয়।  মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুল হামিদ ও জুমারউদ্দিন। বক্তারা বলেন কুদরতি-খুদা- মিলনের  বিরুদ্ধে জমিসংক্রান্ত, ফৌজদারি, প্রায় ২০ টি মামলা আদালতে বিচারাধিন রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছে আদালত। বক্তারা বলেন গ্রেপ্তারী পরোয়ানা জারি হওয়ার পরও চেয়ারম্যান পুলিশের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। অজ্ঞাত কারণে চেয়ারম্যানকে গ্রেপ্তার করছেনা পুলিশ । 

তেঁতুলিয়া থানা পুলিশ ওই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলাও গ্রহণ করেনা। তারা বলেন চেয়ারম্যান তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক । দলীয় প্রভাব খাটিয়ে তিনি নীরিহ মানুষের উপর নির্যাতন চালিয়ে আসছেন। তাকে গ্রেপ্তার এবং  বিচারের দাবিতে গত একবছর ধরে পঞ্চগড়ের বিভিন্ন এলাকায় মানববন্ধন সহ বিক্ষোভ করেও কোন প্রতিকার পাওয়া যায়নি।  এ ব্যাপারে কুদরতি-খুদা-মিলন বলেন সামনে ইউপি নির্বাচন । বিরোধী পক্ষরা আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে এসব করছেন । 

আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা। তেঁতুলিয়া থানার অফিসার ইনচার্জ আবু সায়েম মিঞা জানান, বাংলাদেশের পুলিশ যা করে আমরাও তা করি । মামলা নেয়া হয়না এই অভিযোগ মিথ্যা।  চেয়ারম্যানের বিরুদ্ধে ওয়ারেন্ট আছে কিন্তু আসামীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা । আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ