সৈয়দপুরে মেটরসাইকেল চুরি করে বিক্রি করতে গিয়ে ধরা খেল চোর


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে চুরি হওয়া একটি মোটরসাইকেল বিক্রি করতে গিয়ে নুরুল হক চামড়া (২১) নামের এক মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার গ্রেফতার হওয়া ওই চোরকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে। 

গতকাল সোমবার বিকেল ৪টার দিকে খতামধুপুর ইউনিয়নের বাসিন্দা পার্শ্ববর্তি কিশোরগঞ্জ উপজেলার নয়ানখাল ডাঙ্গারহাট স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক  শিক্ষক মশিউর রহমানের বাড়ি থেকে ওই মোটর সাইকেলটি চুরি হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। জানা গেছে,ঘটনার দিন গতকাল সোমবার বিকেল ৪টার দিকে ওই শিক্ষক কলেজ থেকে বাড়ি ফিরে তাঁর ব্যবহৃত লাল রঙের ১০০ সিসির সিটি বাজাজ কোম্পানি মোটর সাইকেলটি হ্যান্ডেল লক করে খাতামধুপুর ইউনিয়নের কাছারিপাড়ার তাঁর বাড়ির খুলিবাড়িতে (উঠান) রেখে বাড়ির পাশে মসজিদে আছরের নামাজ আদায় করতে যান। নামাজ শেষে বাড়িতে এসে দেখেন বাড়ির খুলিবাড়িতে রাখা তাঁর মোটরসাইকেলটি নেই। 

এ ঘটনায় মোটরসাইকেলটি খোঁজাখুজির এক পর্যায়ে  থানা পুলিশ একটি মোটরসাইকেল উদ্ধার করেছে বলে তিনি জানতে পারেন। পরে তিনি থানায় গিয়ে তাঁর চুরি হওয়া মোটরসাইকেলটি শনাক্ত করেন। এদিকে একটি সূত্র জানায়, খাতামধুপুর ইউনিয়নের কাছারীপাড়ার আব্দুল করিম ওরফে ঢেপার ছেলে চোর নুরুল হক ওরফে চামড়া (২০)মোটরসাইকেলটি চুরি করে বিক্রির জন্য সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাইপাস এলাকার একটি ভাঙ্গারির দোকানে আসে। 

এ সময় তার কথাবার্তায় দোকান মালিকের সন্দেহ হলে তিনি কৌশলের আশ্রয় নিয়ে মোটরসাইকেল চোর নুরুলকে তার দোকানে বসিয়ে রাখেন। খবর দেয়া হয় সৈয়দপুর থানায়। খবর দেন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  মোটরসাইকেল চোর নুরুল হক ওরফে চামড়াকে আটক করেন। এসময় সে মোটর সাইকেল চুরি করে তা বিক্রির চেস্টার কথাটি পুলিশের কাছে স্বীকার করে। সৈয়দপুর থানায় পরিদর্শক  (তদন্ত) মো. খায়রুল আনাম চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার ও চোরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ