নীলফামারীতে অটো চার্জার চুরির মূল হোতাসহ ৯ জন গ্রেপ্তার


এন.এম হামিদী, বিশেষ প্রতিনিধিঃ

বিশ্ববিদ্যালয় পড়ুয়া ভুয়া ছাত্রের পরিচয় দিয়ে ও জুসের মধ্যে চেতনানাশক ঔষধ মিশিয়ে অটো চার্জার চুরির মূল হোতাসহ ৯ জনকে গ্রেপ্তার করে  ৫ টি অটো চার্জার উদ্ধার করেছে নীলফামারী গোয়েন্দা পুলিশ। শক্রবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেন নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান, বিপিএম,পিপিএম। 

প্রেস ব্রিফিং এ তিনি জানান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া ভুয়া ছাত্রের পরিচয় দিয়ে ও জুসের মধ্যে চেতনানাশক ঔষধ মিশিয়ে অটো চার্জার চুরি চক্রের মূল হোতা হেলাল হোসেন সহ ৯ জনকে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেন গোয়েন্দা পুলিশ। জানা যায়, চক্রের মূল হোতা হেলাল হোসেনের নামে পূর্বে ৩ টি মামলা ছিল ও এ চুরি চক্রের বিষয় নিয়ে ৫ টি মামলা রুজু করা হয়। 

অটো চার্জার চুরি চক্রের গ্রেপ্তারকৃতরা হলেন, মূল হোতা হেলাল হোসেন (২২)পিতা মৃত হাফিজুল ইসলাম,অটো চার্জার ক্রয় ব‍্যবসায়ী উজ্জ্বল ইসলাম (৩৮) পিতা মকবুল হোসেন, ব‍্যবসায়ী আনছার আলী(৪৫) পিতা মৃত জহির উদ্দিন, ভাংরি ব‍্যবসায়ী জাবেদুল ইসলাম (৪০) পিতা আব্দুল জব্বার, আশরাফুল ইসলাম (৩৫) পিতা আব্দুর রশিদ, জাহেদুল ইসলাম (৩৭) পিতা মৃত ফজলুর রহমান, আব্দুল মান্নান (২২) পিতা আমিনুল ইসলাম ও সৈয়দপুর বাস টার্মিনালের সান ফার্মেসির মালিক রাজু আহম্মেদ (৪৪) পিতা ফজলুল করিম। 

প্রেস ব্রিফিং  এ নীলফামারী ডিবি ওসি হারুন-অর রশিদ , নীলফামারী প্রেস ক্লাবের সভাপতি আজিজুল ইসলাম বুলু, আর টিভির জেলা প্রতিনিধি হাসান রাব্বি প্রধান, দৈনিক জনতার জেলা প্রতিনিধি এন.এম হামিদী, দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি আল ফারুক পারভেজ উজ্জ্বলসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ