টেকনাফে ট্রলারঘাটে মিলল সাড়ে ৩ লাখ ইয়াবা


নিজস্ব প্রতিবেদকঃ 
টেকনাফের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া এলাকা থেকে ৩ লাখ ৫০ হাজার ইয়াবা জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা। এসময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মধ্য রাতে টেকনাফের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া ট্রলারঘাট এলাকায় থেকে  ৩ লাখ ৫০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদে জানতে পারে টেকনাফের শাহপরী দ্বীপ দক্ষিণ পাড়া ট্রলার ঘাট এলাকা দিয়ে একটি ইয়াবার বড় চালান পাচার হবে। উক্ত সংবাদে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া ট্রলার ঘাট সংলগ্ন এলাকায় বস্তাসহ তিনজন ব্যক্তিকে দেখতে পায়। গতিবিধি সন্দেহজনক মনে হলে বাঁশি এবং টর্চ লাইটের মাধ্যমে তাদের থামার সংকেত দেওয়া হয়। পাচারকারীরা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সাদা রংয়ের তিনটি বস্তা ফেলে অন্ধকারে আড়াল নিয়ে গ্রামের দিকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে বস্তা গুলো খুলে তল্লাশী করে ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। 

তিনি বলেন, তিনি বলেন, জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ