সিবিও স্থায়ীত্বশীলতার লক্ষে ডিমলায় চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ


মহিনুল ইসলাম সুজন, ক্রাইম রিপোর্টারঃ

নীলফামারীর ডিমলায় সিবিও স্থায়ীত্বশীলতার লক্ষে চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ করেছেন পল্লীশ্রী।সোমবার(২০ সেপ্টেম্বর)দুপুরে অক্সফাম ইন বাংলাদেশের সহযোগিতাতায় ও পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্পের বাস্তবায়নে পল্লীশ্রী'র হলরুমে কর্মরত এলাকার ১০টি জনসংগঠনের আর্থিক সহযোগিতার জন্য প্রত্যেক সংগঠনকে ৯২ হাজার ৪ শত টাকা করে মোট ৯ লাখ ২৪ হাজার(নয় লাখ চব্বিশ হাজার)টাকার চেক,তিনজন প্রশিক্ষিত যুবকের মাঝে বেশকিছু উপকরণ ও নারীদের কাজের সুবিধার্থে তিনটি  মটর পাম্প বিতরণ করা হয়।

পল্লীশ্রী দিনাজপুরের প্রোগ্রাম ম্যানেজার সেলিম রেজার সভাপতিত্বে ও ডিমলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পল্লীশ্রী'র নির্বাহী পরিচালক শামিম আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরী। 

এ সময়ে প্রধান অতিথি বলেন,আমরা আশাবাদী সিবিও সমূহ স্থায়ীত্বশীলতা অর্জনে প্রদানকৃত অর্থ সহায়ক ভূমিকা রাখবে।এ ছাড়াও এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দিনাজপুর পল্লীশ্রী ম্যানেজার(ফাইন্যান্স অ্যান্ড এডমিন) হুমায়ূন কবির,ডিমলা পল্লীশ্রী ২০২১ প্রকল্পের হিসাবরক্ষক আ: রবিউল হাসান,ফিল্ড ফ্যাসিলেটেটর গোলাম মস্তফা,তাহমিনা আক্তার,দবিরুল ইসলাম প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ