নারী ও শিশুসহ ১১ রোহিঙ্গা আটক


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ

পঞ্চগড়ে  নারী ও শিশুসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরের পৌরভবন সংলগ্ন হানিফ পরিবহণের কাউন্টার থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃত রোহিঙ্গাদের মধ্যে দুই পরিবারের ৬ শিশু, ২ জন নারী এবং ৩ জন পুরুষ।

আটককৃতরা হলেন- কক্সবাজার পেশকারপাড়া বাজার এলাকার মো কবির হোসেন (২১), তার স্ত্রী জোবাইদা বেগম (২০), তাদের একমাত্র সন্তাান সুমাইয়া (১), কক্সবাজার কুতুপালং ক্যাম্পের মো ফয়জুল ইসলাম (৩৯), তার চাচাতো ভাই আবু তাহের (২০), স্ত্রী মোছা রেনু আরা বেগম (৩০), তাদের ৫ সন্তান দ্বীন ইসলাম (১৫), উম্মে হাবিবা (১২), উম্মে কুলসুম (৯), উম্মে হারেজা (৬), নজরুল ইসলাম (৪)

পুলিশ জানায়, দুইটি পরিবারের ১১ রোহিঙ্গা পঞ্চগড় থেকে কক্সবাজার কুতুপালং ক্যাম্পে যাওয়ার জন্য পরিবহন কাউন্টারে যান। তারা পঞ্চগড়ে এসে ঘুরাফিরা করেছিলেন। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিয়া বলেন, ১১ রোহিঙ্গা পঞ্চগড় থেকে কক্সবাজার যাওয়ার জন্য টিকিট কাউন্টারে যান। তারা আপাতত থানাতেই রয়েছেন। যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে তাদের রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ