জলঢাকায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা


সাইফুল ইসলাম মানিক নীলফামারীঃ

নীলফামারীর জলঢাকায় ১৫  আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু ,শেখ মুজিবুর রহমানের ,৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

২৯ শে আগষ্ট রোববার বিকেলে শিমুলবাড়ী  বঙ্গবন্ধু সরকারী ডিগ্রী মহাবিদ্যালয় হল রুমে এ আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ শিমুলবাড়ী ইউনিয়ন শাখা। 

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হামিদুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জলঢাকা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনছার আলী মিন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 

শিমুলবাড়ী  বঙ্গবন্ধু সরকারী ডিগ্রী মহাবিদ্যালয়ের  অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, জাহেদ আলী, উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেল।

এসময় বীরমুক্তিযোদ্ধা সহ উপজেলা  আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন,  অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবু সুনিল চন্দ্র রায় ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান ,অনুষ্ঠানে সভাপতি বক্তৃতায় বলেন  আজ আমরা খুদা ও দারিদ্র মুক্ত শিমুলবাড়ী ইউনিয়ন পরিষদ  তৈরী করেছি। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ‍্য কন‍্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করছি। 

আলোচনা সভা শেষে সকলেই দোয়া মাহফিলে অংশ নেন। দোয়া পরিচালনা করেন ডিয়াবাড়ী বাজার মসজিদের ঈমাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ