ডোমারে মৎস্য দিবসে সাংবাদিক সম্মেলনে প্রথম শ্রেনীর দৈনিকের সাংবাদিকদের আমন্ত্রন জানানো হয়নি


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার:
 

বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূরকরি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে জেলার ডোমার উপজেলার সাংবাদিকদের সাথে মৎস্য বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথাছিল।

শনিবার সকাল ১১ ঘটিকায় এই নিয়ে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলেও সংবাদ সম্মেলনে দৈনিক সমকাল, খোলাকাগজ, মানবজমিন, আমাদের অর্থনীতি, বাংলাদেশ বুলেটিন, সংবাদ, ইত্তেফাক, আজকের কাগজ, যায়যায়দিন, ভোরের ডাক, বাংলাদেশের আলো,আমাদের নতুন সময়সহ উপজেলার প্রথম শ্রেনীর পত্রিকায় কর্মরত বেশিরভাগ সাংবাদিককে এই অনুষ্ঠানে আমন্ত্রণ না করায় সাংবাদিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

সাংবাদিকরা জানান, প্রথম শ্রেনী পত্রিকায় মৎস্য দিবসে সংবাদ ছাপা হলে দেশের সুনাম বৃদ্ধি পেত। সেখানে উপজেলা মৎস্য কর্মকর্তা কি কারনে এবং কেনইবা প্রথম শ্রেনী পত্রিকায় কর্মরত প্রায় সকল সাংবাদিককে এই অনুষ্ঠানে ডাকেননি তা বোধগম্য নয়। 

উপজেলা মৎস্য কর্মকতার্ আঙ্গুরী বেগম এই বিষয়ে কোন মন্তব্য করতে রাজী হননি। তবে জেলা মৎস্য অফিসার জানিয়েছেন যদি সেখানে একাধিক সাংবাদিক সংগঠন থাকে তবে সেই সব সংগঠন থেকে এক,দুইজন করে সাংবাদিকদের আমন্ত্রন জানানো উচিত ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ