এবার দুর্ধর্ষ সন্ত্রাসী সাদ্দামের বড় ‘জসিম’ গ্রেফতার


আক্তার কামাল সোহেলঃ কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী সাদ্দামের বড় ভাই জসিম (৩২) কে গ্রেফতার করেছে শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা। জসিম আশু আলী বাহিনীর অন্যতম সদস্য।

গত ৩১ মে আশু আলী বাহিনী ও রায়হান বাহিনীর মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে। এতে রায়হান বাহিনীর প্রধান রায়হান ও তার সহযোগি শাহেদুল খুন হন। এই ডাবল মার্ডার ঘটনার পর শহর পুলিশ ফাঁড়িসহ কক্সবাজার জেলা পুলিশের নিয়মিত সাঁড়াশি অভিযানে সন্ত্রাসী আশু আলী আত্মগোপনে চলে যায়। আশু আলী আত্মগোপনে গেলেও তার বাহিনীর সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছিল জসিম। সেই জসিমকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। জসিমের বিরুদ্ধে অস্ত্র, খুন, ডাকাতি প্রস্তুতি, দস্যুতা ও চুরিসহ ৭ টি মামলা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন বলেন, কক্সবাজার শহরের দুর্ধর্ষ সন্ত্রাসী হল জসিম। সে দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ সিকদার বাজার এলাকার সালেহ আহমেদ ওরফে বকসুর ছেলে এবং কুখ্যাত সন্ত্রাসী সাদ্দামের বড় ভাই। গত রমজানে কক্সবাজার জেলা পুলিশের অভিযানে জসিমের ছোট ভাই সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম অস্ত্রসহ গ্রেফতার হয়। এরপর জসিম কক্সবাজারের আলোচিত সন্ত্রাসী চক্র আশু আলী বাহিনীতে যোগ দেন।তর বিরুদ্ধে বিরুদ

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ