শ্রমিক লীগ নেতা রবিউল আলম কক্সবাজার জেলাসহ দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন

প্রেস বিজ্ঞপ্তিঃ১০ নং ওয়ার্ড সম্মানিত কাউন্সিলর জনাব, সালাউদ্দিন সেতু এবং ১০ নং ওয়ার্ড শ্রমিক লীগের পক্ষ থেকে জনান,রবিউল আলম জেলাসহ দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন,রবিউল আলম সহ-সভাপতি বাংলাদেশড শ্রমিক লীগ কক্সবাজার শহর শাখা আওতাধীন ১০ নং ওয়ার্ড।

রবিউল আলম এক শুভেচ্ছা বার্তায় বলেন, মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অকুন্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়। আল্লাহর প্রতি এই অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। আযহার অর্থ কোরবানি বা উৎসর্গ করা। তা প্রসারিত করতে হবে সকলের কর্ম ও চিন্তায়। কোরবানির শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত করতে হবে।

প্রতিবছর পবিত্র ঈদ উল আযহার মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগন কোরবানিকৃত পশুর মাংস আত্মীয়স্বজন ও গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিয়ে মানুষে মানুষে সহমর্মিতা ও সাম্যের বানী প্রতিষ্ঠিত করেন।

তিনি আরো বলেন, আসুন, আমরা সকলে পবিত্র ঈদ উল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ গ্রহণ করি এবং বৈষম্যহীন- সুখী সমৃদ্ধ ও শান্তিপূর্ন বাংলাদেশ গড়ে তুলি।

পরিশেষে তিনি সকলকে প্রানঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধিনিষেধ মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে পরিবারের সকলকে সাথে নিয়ে পবিত্র ঈদ উল আযহা পালন করার আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ