ডিমলায় ঈদ উপলক্ষে শ্রমিক নেতা বিপ্লব'র সেমাই-চিনি বিতরণ


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ
 

নীলফামারীর ডিমলায় ঈদ-উল ফিতর উপলক্ষে ডের শতাধিক লেবার শ্রমিক, ভ্যান শ্রমিক, অটো শ্রমিক, হোটেল শ্রমিক, নির্মাণ শ্রমিক ও বাজারের নাইট গার্ডদের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়েছে। শনিবার (১১-মে) বিকালে শ্রমিক নেতা মোঃ ছাইদ-উর-রহমান বিপ্লব এর নিজস্ব অর্থায়নে উপজেলার পূর্ব ছাতনাই লেবার শ্রমিক ইউনিয়ন রেজি নং রাজ ২১৫৭ এর কার্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণ শেষে পূর্ব ছাতনাই লেবার শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ ছাইদ-উর রহমান (বিপ্লব) ডিমলাবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। এই ঈদে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের জামাত আদায় ও ঘর থেকে পরিবারের সাথে ঈদ উদযাপনের অনুরোধ করেন সেই সাথে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউএর সংক্রমণের হাত থেকে এড়িয়ে চলার আহবান করেন।

আমি আমার পরিবারের পক্ষ থেকে ডিমলা বাসী সহ দেশবাসীকে আবারও পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি । সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা সবার জন্য ঈদ মোবারক। “ঘরে থাকুন নিরাপদ থাকুন”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ