সৈয়দপুরে বিএনপি নেতা মিন্টুর ইন্তেকাল


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কৃতি ফুটবল খেলোয়াড় গজনফর আলী মিন্টু (৫৫) আর নেই। গতকাল শনিবার ভোরে শহরের নতুন বাবুপাড়াস্থ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহে...রাজেউন)। 

তিনি স্ত্রী, ১ কন্যাসহ অসংখ্যক আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ নামাজে জোহর শহরের জামে মসজিদ চত্বরে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। 

বিএনপি নেতা মিন্টু দীর্ঘদিন ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপজনিত রোগে ভুগছিলেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, জেলা বিএনপি সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহিন আকতার, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াৎ শাহ, যুবদল সভাপতি সাবেক পৌর কাউন্সিলর তারিক আজিজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রাং, সৈয়দপুর রাজনৈতিক জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ছাত্রদল সভাপতি রিজওয়ান আকতার পাপ্পু প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ