সৈয়দপুরের ইউএনওকে বিদায় সংবর্ধনা দিল পৌর পরিষদ


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুরে কর্মরত থাকা অবস্থায় উপজেলা নির্বাহী কর্মকর্তা থেকে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়া মো. নাসিম আহমেদকে সংবর্ধনা দিয়েছে সৈয়দপুর পৌর পরিষদ। আজ মঙ্গলবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে ওই সংবর্ধনা দেয়া হয়। 

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবি। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদের পদোন্নতিতে অভিনন্দন জানিয়ে এবং তাঁর কর্মময় জীবনের সাফল্য কামনা করে বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.আইয়ুব আলী, পৌর কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহিন প্রমুখ। বক্তারা ইউএনও হিসেবে সততা ও  নিষ্ঠার সাথে সৈয়দপুরে দায়িত্ব পালন করা মো. নাসিম আহমেদের ভূয়শী প্রশংসা করেন। 

এসময় তারা বলেন,তিনি শুধু ইউএনও ছিলেন না, ছিলেন বন্ধু ও অভিভাবক। তিনি অন্যায়ের কাছে কখনও মাথা নত করেননি। সৈয়দপুরের সার্বিক সমস্যা সমাধানে ছিলেন আন্তরিক। বক্তারা  অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে মো.নাসিম আহমেদের সফলতা কামনা করে তিনি আরও উচ্চ পদে আসীন হবেন বলে উল্লেখ করেন। বিদায়ী অতিথির বক্তব্যে মো. নাসিম আহমেদ তাঁর সকল কর্মস্থলের মধ্যে সৈয়দপুর উপজেলা একটি সম্ভাবনাময় উপজেলা হিসেবে উল্লেখ করে বলেন, আগামিতে সৈয়দপুরে অনেক উন্নয়নমূলক কাজ হবে। সকলে মিলে এসব কাজে সহায়তা করলে সৈয়দপুর হবে আরও উন্নত উপজেলা। 

তিনি বলেন এখানে দায়িত্ব পালন করা অবস্থায় সকলের কাছে যে সহযোগিতা পেয়েছেন তা কোনদিন ভুলবার নয়। এজন্য সৈয়দপুর উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি যেন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারেন সেজন্য সকলের দোয়া চেয়েছেন। এর আগে বিদায়ী ইউএনও মো. নাসিম আহমেদকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থণা জানানো হয়। পরে তাঁর হাতে তুলে দেয়া হয় সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভার প্যানেল মেয়র যথাক্রমে মো. শাহিন হোসেন, আবুল কাশেম সরকার দুলু,সাবিয়া বেগমসহ  পৌরসভার অন্যান্য কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন শাখা কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ইউএনও মো. নাসিম আহমেদ সম্প্রতি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পান। আগামি কয়েকদিনে মধ্যে তিনি তাঁর নতুন কর্মস্থল পর্যটন জেলা কক্সবাজারে যোগদান করবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ