প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সৈয়দপুরে সাড়ে ৩শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও অর্থ বিতরণ করলো মহিলা আওয়ামী লীগ


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কোভিড-১৯ (২য় ঢেউ) মোকাবেলায় সৈয়দপুরে অসহায় ও দুস্থ পরিবারের সাড়ে ৩শত সদস্যের মাঝে খাদ্য সহায়তা, অর্থ ও পোশাক বিতরণ করলো বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি। আজ শনিবার সকালে শহরের নতুন বাবুপাড়া পৌরসভা সড়কস্থ আদিবা কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে ওইসব সহায়তা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন।

নীলফামারী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান বেবি, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম। 

অনুষ্ঠানের আলোচনা শেষে অসহায় ও দুস্থ পরিবারের সাড়ে ৩শ সদস্যের মাঝে খাদ্য সহায়তা, অর্থ ও পোশাক বিতরণ করেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। বিতরণ করা সহায়তার মধ্যে ছিল শাড়ি, লুঙ্গী, নগদ টাকা, চাল, ডাল, পোলাও চাল, চিনি, গুড়ো দুধ, সেমাই, তেল, আলু, সাবান। এ সময় অন্যদের মধ্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, যুবলীগ নেতা সুমন আরিফুর রহমান, শাহাবুল ইসলাম উজ্জল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজির হোসেন প্রমুখ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ