চিলমারীতে পুলিশের সহায়তায় দুধের শিশু ফিরলো মায়ের কোলে


রাশেদ স্টাফ রিপোর্টার কুড়িগ্রামঃ
 

পুলিশের সহায়তায় দুধের শিশু ফিরলো মায়ের কোলে তিন মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ কুড়িগ্রামের চিলমারীতে পারিবারিক কলহের জেরে ৩ মাস বয়সের শিশুকে রেখে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিয়েছেন এক পাষণ্ড স্বামী। পরে চিলমারী থানা পুলিশ ওই শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হরিনার চর গ্রামের সুরজামালের ছেলে সুজন মিয়ার সঙ্গে একই এলাকার মতিয়ার রহমানের মেয়ে মোছলেমার বেগমের দুই বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে সানজিদা আক্তার সুরভি নামে তিন মাসের একটি মেয়ে সন্তান রয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুরের দিকে দাম্পত্য কলহের জের ধরে সুজন মিয়া মোছলেমা বেগমকে মেরে শিশুকন্যাকে রেখে বাড়ি থেকে বের করে দেয়। 

এ সময় ভয়ে বাড়িতে প্রবেশ করতে পারেননি মোসলেমা। নিরুপায় হয়ে বাবার বাড়িতে চলে যান। পরবর্তীতে চেষ্টা করেও বাচ্চাকে নিজের কাছে নিতে পারেননি। তার বুকে প্রচণ্ড ব্যথা হতে শুরু করে। সোমবার (১৯ এপ্রিল) রাতে তিনি চিলমারী থানায় গিয়ে পুরো বিষয়টা জানান। ঘটনা শুনে পুলিশ তাৎক্ষণিকভাবে শিশুকে তার মায়ের কাছে হস্তান্তর করেন।

চিলমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, ওই নারী রাতে থানায় এসে জানায়, তার তিন মাসের শিশুকে আটকে রেখে তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে তার স্বামী। আমরা তাৎক্ষণিকভাবে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য