মুন্সীগঞ্জের শ্রীনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জম্ম বার্ষিকী পালিত


ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

শ্রীনগরে   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকীপালিত হয়েছে।  দিবসটিকে কেন্দ্র করে বিভিন্ন শ্রেনী পেষার মানুষ যথাযত মর্যাদায় নানা আয়োজনে স্মরণ করছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। 

তারই ধারাবাহিকতায়  মুন্সীগঞ্জের  শ্রীনগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার  সকাল ১০ ঘটিকায় উপজেলা সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরন করা হয়।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে  সম্মান ও শ্রদ্ধা জানানো হয়।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীণগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন,  ভাইস চেয়ারম্যান  ওয়াহিদুর রহমান জিঠু,মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম। আরোও উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , সাংবাদিক ও মুক্তিযোদ্ধা বৃন্দ। পরবর্তীতে জাতীয় শিশু দিবস- ২০২১ উপলক্ষে  চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য