নীলফামারীর সৈয়দপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


নাজমুল হুদা বিশেষ প্রতিনিধিঃ
 

নীলফামারী  সৈয়দপুরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও নব নির্বাচিত পৌর মেয়র রফিকা জাহান বেবি ১ নং ও ২ নং ওয়ার্ড কাউন্সিলরদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে কয়া ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা ও নবনির্বাচিত পৌর মেয়র, ১ নং ও  ২ নং ওয়ার্ড কাউন্সিলরদের  সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সৈয়দপুর উপজেলা আহ্ববায়ক জাহিদুল কবির চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন  মোখছেদুল মোমিন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাফিকা আক্তার জাহান (বেবী) ও পৌর মেয়র সৈয়দপুর পৌরসভা,  মহসিনুল হক মহসিন, সাধারণ সম্পাদক আওয়ামীলীগ  সৈয়দপুর উপজেলা শাখা, হিটলার চৌধুরী ভুলু, সাবেক প্যানেল মেয়র, সৈয়দপুর পৌরসভা, ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাশেদ, শাহিন হোসেন ১ নং  ওয়ার্ড কাউন্সিলর সৈয়দপুর পৌরসভা, মোস্তাফিজুর রহমান সরকার, ২ নং ওয়ার্ড কাউন্সিল সৈয়দপুর পৌরসভা। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ইসরাফিল আলম এস,আই সিআইডি রংপুর প্রমুখ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য