কিশোরগঞ্জে ছাত্র সমাজের প্রতিষ্ঠা বার্ষিকীতে গ্রেনেড বাবুকে লাঙ্গল উপহার


খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধিঃ
 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জাতীয় ছাত্র সমাজের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে কিশোরীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন সভাপতিত্বে ও উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আশরাফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মাহমুদ হাসান অয়ন,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও বিশিষ্ট ঠিকাদার রশিদুল ইসলাম রশিদ,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জাতীয় পার্টির সাবেক উপজেলা সভাপতি রশিদুল ইসলাম,সাবেক উপজেলা সাধারণ সম্পাদক আলম হোসেন,বড়ভিটা ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির বড়ভিটা ইউনিয়ন আহবায়ক ফজলার রহমান,গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির গাড়াগ্রাম ইউনিয়নের আহবায়ক মারুফ হোসেন অন্তিক,কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা ও কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাঙ্গলের কর্ণধার ও সাবেক দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেড বাবু ও উপজেলা যুব সংহতির আহবায়ক ও ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমূখ।

আলোচনা সভায় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হোসেন শহীদ সোহরাওয়ার্দীর হাতে লাঙ্গল তুলে দিয়ে তার পক্ষে কাজ করার জন্য উপস্থিত সকলকে আহবান জানান। তিনি বললেন উন্নয়নের স্বার্থে জাতীয় পার্টির প্রার্থীদের পক্ষে সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। প্রয়াত সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদের রুহের মাগফিরাত কামনা করার জন্য তিনি সকলের কাছে দোয়া চান। তিনি বলেন, জাতীয় পার্টির অধ্যুষিত রংপুর অঞ্চলের মানুষ আবার জাতীয় পার্টির পক্ষে গণজোয়ার সৃষ্টি করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য