বীরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ আটক -৩


মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর)সংবাদদাতাঃ

দিনাজপুরের বীরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তিন জনকে আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে এসআই আকবর, এসআই রেজাউল করিম, এএসআই দীনেশ, এএসআই সুধান, এএসআই মোহাম্মদ আলী অভিযান চালিয়ে ৫০ পিচ নিষিদ্ধ সিনটা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজা সহ উপজেলার মোহনপুর ইউনিয়নের জোতরঘু গ্রামের আনারুল ইসলাম (৩০) কে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন প্রধান জানান, নিষিদ্ধ ঘোষিত মাদক সিনটা ঔষধ বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে লাটেরহাটে আনারুল ফার্মেসীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ফার্মেসীতে ৫০ পিচ সিনটা ও ৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। 

বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, যার নং- ১১, তাং- ১২/০২/২০২১ ইং। অন্যদিকে পাল্টাপুর ইউনিয়নের কাজল গ্রামে হরি প্রসাদ রায়ের লিচুর বাগানে ওই গ্রামের শহিদুল ইসলাম (৩৫)কে দেশীয় তৈরী ৩০লিটার চোরাই মদ সহ আটক করা হয়।  মামলা নং- ১০, তাং- ১১/০২/২০২১ ইং। একই দিনে কাজল গ্রামে জনৈক আক্কাস আলীর লিচুর বাগানে দক্ষিণ রঘুনাথপুর গ্রামের জগন্নাথ ওরফে জগা (৩০) কে ১৬ পিস ইয়াবা সহ আটক করা হয়। মামলা নং- ০৯, তাং- ১১/০২/২০২১ ইং।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য