সৈয়দপুর পৌরসভা নির্বাচন এলাকার উন্নয়নে নৌকায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ 

আগামি ২৮ ফেব্রুয়ারী সৈয়দপুর পৌরসভা নির্বাচন। ওই নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র প্রয়াত আখতার হোসেন বাদলের সহধর্মিণী রাফিকা আকতার জাহান বেবির নির্বাচনী প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। নৌকার বিজয় সুনিশ্চিত করতে স্থানীয় আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের পাশাপাশি গণসংযোগ ও প্রচারণায় মাঠে নেমেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃকের নেতৃত্বে অন্যান্য নেতৃবৃন্দ। 

আজ বুধবার সকাল থেকে রাত পর্যন্ত সৈয়দপুরের আটকেপড়া পাকিস্তানী উর্দূভাষীদের আবাসস্থল বিভিন্ন ক্যাম্পসহ ওয়ার্ডের পাড়া মহল্লায় প্রচার প্রচারণা চালান তারা। এসময় সৈয়দপুর পৌরসভার সার্বিক উন্নয়নে ভোট চেয়ে উর্দূভাষীসহ সব শ্রেনীর ভোটারদের উদ্দেশ্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেন, বিগত নির্বাচনগুলোতে যারা ধানেরশীষ নিয়ে নির্বাচিত হয়েছিলেন তারা সৈয়দপুর পৌর এলাকার কাঙ্খিত তেমন কোন উন্নয়নই করতে পারেনি। 

নিজের উন্নয়ন করতে গিয়ে সৈয়দপুরকে বঞ্চিত করা হয়েছে। ফলে ওইসব জনপ্রতিনিধিরা জনগনের ভোটের মর্যাদা রাখেনি। তিনি বলেন, উর্দূভাষীসহ সকল ভোটার বুঝতে পেরেছেন মায়াকান্না করে শুধু তাদের ভোটই নেয়া হয়েছে। তাই পৌর এলাকার উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নেই। তাই এবার তারা আর ভুল করবেন না। নৌকায় ভোট দিয়ে রাফিকা আকতার জাহান বেবিকে মেয়র হিসেবে নির্বাচিত করবেন। মাহমুদা বেগম কৃক আরও বলেন, আপনারা মানবতার মা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মেয়র উপহার দিন, সৈয়দপুরের সকল এলাকার সার্বিক উন্নয়ন করে সৈয়দপুর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে। 

তিনি ক্যাম্পের বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন আপনাদের, জীবনমান উন্নয়নে সবধরণের সুবিধা দেয়া হবে। পরে মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ নৌকায় ভোট চেয়ে ক্যাম্পসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, শেখ আনারকলি পুতুল,সমবায় সম্পাদক দিলারা মোস্তফা, ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক রাহেনা খানম, মহানগর উত্তরের কুলসুম, মহিলা আওয়ামিলীগ নেত্রী সাহিদা চৌধুরী তন্নী, লিপি আজাদ, মেহজাবিন আলী, নীলফামারী জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রত্না সিনহা,নাসরিন জাহান, নুসরাত জাহান নাসরিন। 

গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও বিশিষ্ট সমাজসেবক দিল নেওয়াজ খান,যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ,যুবলীগ নেতা আরিফুর আনোয়ার সুমন রেজাউল করিম বিদ্যুৎ, নজির হোসেন,আবু জাবেদ লাবুসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ। এদিকে আজ বুধবার সকাল থেকে নৌকার পক্ষে গোটা শহরে পৃথক পৃথক গনসংযোগ করেন সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, 

সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক,মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকীসহ যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, কৃষকলীগ,মৎস্যজীবিলীগ শ্রমিকলীগ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। তাদের বিরামহীন প্রচারণায় গোটা পৌর এলাকায় নৌকার পক্ষে চলছে সর্বত্র আলোচনা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য