গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ বাঁচতে পারলেন না’ বেলুন ব্যবসায়ী


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধিঃ
 

পঞ্চগড়ের  তেঁতুলিয়ায় গ্যাস দিয়ে বেলুন ফুলানোর সময় সিলিন্ডার বিস্ফোরণে পা বিচ্ছিন্ন হওয়া ইউনুস আলী (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার দিবাগত রাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন।

তিনি জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে বেলুন বিক্রেতা ইউনুসকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে অচেতন অবস্থায় পেয়ে তার আল্ট্রাসনোগ্রাম টেষ্ট শেষে রাত সাড়ে ৮টার সময় তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানিয়েছেন, রংপুরে নেয়ার আগেই ওই বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। নিহত ইউনুস আলী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের পুত্র। 

উল্লেখ্য, শনিবার দুপুর আড়াইটার সময় তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যবসায়ী রহিমের ভাড়া দেয়া ঘরে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে ইউনুস আলীসহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এর আগে সিলিন্ডার বিস্ফোরণের কারণে ইউনুসের ডান পায়ের হাটুর নিচের অংশ বিছিন্ন হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে এবং শরীর আগুনে ঝলসে যায়। বাকী আহত ব্যক্তিদেরও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম ও পুড়ে গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য