লালমনিরহাট পৌরসভার নির্বাচনী কার্যালয়ে ভাঙ্গচুর ও অগ্নীসংযোগ করল দুর্বৃত্তরা


হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট শহরের নয়ারহাট এলাকার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ অফিস ও লালমনিরহাট পৌরসভা নির্বাচনী কার্যালয়ে দুর্বৃত্তদের হামলা ভাঙ্গচুর ও অগ্নীসংযোগ। মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) রাত  ১১টার দিকে পৌরসভাটির নয়ারহাট এলাকার নির্বাচনী কার্যালয়ে হামলার এ ঘটনা ঘটে। ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বিলু জানায়, মঙ্গলবার রাত ১১ টার দিকে কে বা কাহারা লালমনিরহাটে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ অফিস ও লালমনিরহাট পৌরসভার নির্বাচনী কার্যালয়ের আসবাপপত্র বাইরে বের করে মুখোশধারী কয়েকজন অজ্ঞাত ব্যাক্তি ভাঙ্গচুর ও পরে অগ্নিসংযোগ করে স্লোগান দিতে দিতে স্থান ত্যাগ করে তারা অফিসের চেয়ার টেবিল ভাঙ্গচুর করেছে। 

পরবর্তীতে তারা ঘরের আসবাপপত্র বাইরে নিয়ে আগুণ ধরিয়ে দিয়ে নৌকার যারা ভোট দিবে জলবে আগুণ ঘরে ঘরে এবং তাদেরকে চিহ্নিত করে পরবর্তীতে দেখে নেয়ারও হুমকী দিয়ে চলে যায়।এ ব্যাপারে লালমনিরহাট সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। লালমনিরহাট পৌরসভার আলীগের মনোনিত প্রার্থী মোফাজ্জল হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। সেখানে জেলার নেতৃবৃন্দ পরিদর্শন করেছেন। তবে ঘটনাটি দুঃখ জনক। কারন নির্বাচনের পরিবেশ অনেক ভাল। কিছু হটকারী লোকজন ঘটনাটি ঘটাতে পারে নির্বাচনের নষ্ট করার জন্য।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থে আমরা পুলিশের অতিরিক্ত টহল টীম জোরদার করেছি। এ বিষয়ে এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য