ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ


মেহেদী হাসান, ঠাকুরগাঁওঃ
 

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে শিশুদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। গতকাল বুধবার পৌর শহরের সাঁওতাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে “ক্রিসমাস বাউন্স বেক প্রোগ্রামের” আওতায় বিতরণ অনুষ্ঠানে সংস্থার এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন,  বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আব্দুল্লাহ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়ালা, সংস্থার ঠাকুরগাঁও এপির প্রোগ্রাম অফিসার পারুল বেগম প্রমুখ।

এ সময় পৌরসভার ৫৪৬ জন শিশুর মাঝে একটি করে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন অতিথিরা। এছাড়াও পৌরসভাসহ প্রকল্প এলাকায় ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে মোট ৩ হাজার ২শ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হবে বলে জানান কর্মকর্তারা। বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের বিভিন্ন কর্মকর্তা, সুবিধাভোগী শিশু, শিশুর অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ