গাইবান্ধার গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ
 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের মিয়াপাড়ার একটি পুকুরের কচুরী পানার নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় হামিদুল ইসলাম (৩৬) নামে এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত অটোভ্যান চালক মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় শিংজানী গ্রামেওই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। 

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, রোববার রাত ৯টার দিকে ব্যাটারী চালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হন তিনি। বাড়ির লোকজন বার বার তাঁর মোবাইল ফোনে কল করেও ফোনটি বন্ধ পায়। অনেক খোজাখুঁজির পর সোমবার দুপুর ৩টার দিকে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের মিয়াপাড়ার একটি পুকুরের কচুরীপানার নিচে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের অটোভ্যান এবং তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটির কোন সন্ধান পায়নি পুলিশ। 

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকলেও কপালে আঘাতের চিহ্ন রয়েছে। দুস্কৃতিকারীরা অটোভ্যান ও মোবাইল ছিনতাইয়ের উদ্দেশ্যেই এই হত্যাকান্ড সংঘঠিত করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ