দিনাজপুরে জেলা আনসার ও ভিডিপি ইউনিয়ন/ওয়ার্ড দলনেতা-দলনেত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ


শিমুল, দিনাজপুর সদর প্রতিনিধিঃ
 

“মুজিব শতবর্ষ উপলক্ষে” ২৪ জানুয়ারি'২০২১ দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে ইউনিয়ন/ওয়ার্ড দলনেতা-দলনেত্রীদের সাথে মতবিনিময় সভা ও বাই-সাইকেল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম গ্রতিরক্ষা বাহিনী সদর দপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল এ. কে. এম আসিফ ইকবাল এনডিসি। অনুষ্ঠানে ১১ আনসার ব্যাটালিয়ন হিলি হাকিমপুর এর পরিচালক ও  দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মজিদ পিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ আনসার ব্যাটালিয়ন হিলি হাকিমপুর এর সহকারি পরিচালক মোঃ আব্দুল মোতালেব। 

অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপি'র অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক প্রামানিক এর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আবু সাঈদ, বীরগঞ্জ আনসার ভিডিপি কর্মকর্তা শেখ মাহফুজুর রহমান, পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ মমিন উদ্দিন, অবসরপ্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা কাঞ্চন ব্যানার্জী, সদর উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক মর্জিনা বেগম ও পলাশ মিয়া প্রমূখ।

মতবিনিময় সভা ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপজেলা আনসার কোম্পানী কমান্ডার, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড দলনেতা-দলনেত্রীগণের মধ্যে মোট ৭২ টি বাই-সাইকেল এবং ৮ টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য